বিয়ের দাবিতে অবিবাহিত প্রেমিকের বাড়িতে ৫ সন্তানের জননীর অনশন

বিয়ের দাবিতে অবিবাহিত প্রেমিকের বাড়িতে ৫ সন্তানের জননীর অনশন

সিরাজগঞ্জ তা’ড়াশে বিয়ের দা’বিতে স্বামী, সন্তান ত্যাগ করে এক যুবক প্রেমিকের বাড়িতে অ’নশ’ন কর’ছেন ৫ সন্তানের এক জননী প্রেমিকা। সোমবার (২২ আগষ্ট) সন্ধ্যা থেকে উপজেলার তালম ইউনিয়নের চাঁ’দপুর গ্রামের মোহাম্মদ আলীর ছে’লে যুবক প্রেমিক মো’স্তাক (৩২) এর বাড়িতে এ ঘট’নাটি ঘটে।

এলাকাতে সৃষ্টি হয়েছে আ’লোচনা-স’মালো’চনা। তিনি একজন অবিবাহিত যুবক। পাঁচ সন্তানের জননী জা’নান, মো’স্তাক তাকে বিয়ে না করলে তার বাড়িতেই আ’ত্মহ’ত্যা’ করবে। ৫ বছর থেকেই মোস্তাকের সঙ্গে আমার প্রে’মের সর্ম্প’ক চলে আসছে। সে বিভিন্ন সম’য়ে আমাকে বিয়ের প্র’লো’ভ’ন দেখিয়ে স্ত্রীর মতো ব্যবহার করেছে।

গতকাল রাতেও আমাকে বিয়ে করবে বলে আমার এক আ’ত্মীয় বাড়িতে আমার সাথে ছিলো। পরে আমি বিয়ের কথা বললে, সে আমাকে আ’র বিয়ে করবে না জানায় এবং আমাকে রেখে পা’লিয়ে যায় । এদিকে আমি বাড়িতে গেলে আমার স্বামী ও সন্তানেরা মো’স্তাকের সাথে প্রেমের সম্প’র্ক জানতে পেরে আ’মাকে বাড়ি থেকে তা’ড়িয়ে দিয়েছে।

তাই বা’ধ্য হয়ে বিয়ের দা’বিতে তার বাড়িতে অনশন করছি। এদিকে বাড়িতে প্রেমিকার অ’নশ’নের খবর পেয়ে মোস্তাক বাড়ি থেকে পা’লি’য়েছেন। এ বিষয়ে তারাশ উপজেলার তালম ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক জানান, বিষয়টি আমি শুনেছি। এখনও কোনো সি’দ্ধান্ত নেওয়া হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Jonotaralo
Design BY NewsTheme