৭ বিয়ে করেছে গার্ডার পড়ে নিহত রুবেল, মরদেহ নিয়ে স্ত্রীদের টানাটানি

৭ বিয়ে করেছে গার্ডার পড়ে নিহত রুবেল, মরদেহ নিয়ে স্ত্রীদের টানাটানি

রাজধানীর উত্তরার জসীমউদ্দিনে উড়া’লসড়কের বক্সগার্ডার পড়ে চি’ড়ে চ্যা’প্টা প্রাইভে’টকারের নিহ’ত ব্যক্তি রুবেল হাসান (৬০) সাতটি বিয়ে করেছেন বলে জানা গেছে। ম’র্গের সামনে এসে একে একে তার ম’রদেহ দা’বি করছেন স্ত্রীরা। এসব স্ত্রীর কয়ে’কজনের সঙ্গে রুবেল হাসানের সন্তানও আছে বলে দা’বি উঠেছে।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে সরেজমিনে গিয়ে দেখা যায়, স্ত্রীরা সবাই রুবেলের ম’রদেহ দা’বি করছেন। তাদের সঙ্গে সন্তানরাও এসেছে। তবে স্ত্রীদের একজন আরেকজনের বিয়ের ব্যাপারে কিছু জানেন না, এমনকি এমনটি হতেই পারে না বলেও দা’বি ক’রছেন।

রুবেলের স্ত্রী দাবি করে হাসপাতালে আসা নারীরা হলেন, নারগিস বেগম, রেহেনা বেগম, শাহিদা বেগম, সালমা আক্তার পুতুল ও তা’সলিমা আক্তার লতা। এই পাঁচজন ম’র্গের সামনে এসে ম’রদেহ দা’বি করছেন। আরেকজনের নাম টিপু। তিনি মা’রা গেছেন। রুবেলের সন্তান জন্ম দেওয়ার সময় তা’র মৃ’ত্যু হয়। এছাড়া বাকি একজনের নাম জানা যায়নি।

শাহিদার বাড়ি মানিকগঞ্জে। লতা গাজীপুরের। পুতুল মিরপুর ১০-এর। আর নারগিস ঢাকার দোহারের। শাহিদার দা’বি তার সন্তান আ’ছে। সেই সন্তানের নাম সানজিদা আক্তার রত্না। সে বলছে, বাবার সম্পদের জন্য অনেকে স্ত্রী হিসেবে দা’বি করছেন। এতগুলো স্ত্রী আমরা আগে জানতাম না। আজকে এ’সে জেনেছি।

তাসলিমা আক্তার লতা দা’বি করেন, রুবেল হাসানের সঙ্গে দুই বছর আগে বিয়ে হয়েছে তার। নারগিসের সন্তান নিপা বলছে, বাবার ছয় বিয়ে জানতাম। বাবার সঙ্গে যোগাযোগ ছিল কম। মায়ের স’ঙ্গে বি’চ্ছে’দ হয়েছে। সে এখন বি’ষ্মিত বাবার আরও বিয়ের কথা শুনে। নিপা আরও বলছে, যেহেতু অনেকেই দা’বিদার, এ জন্য আমার দাদার এলাকায় নিতে চাই বাবার ম’রদেহ। সেখানেই দা’ফন করা হোক। নারগিস জানান, তিনি দেশের বাইরে ছিলেন। বছর দুয়েক আগে দেশে ফেরেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Jonotaralo
Design BY NewsTheme