বরগুনা থেকে সরিয়ে দেওয়া হলো সেই অ’তিরিক্ত পুলিশ সুপারকে

বরগুনা থেকে সরিয়ে দেওয়া হলো সেই অ’তিরিক্ত পুলিশ সুপারকে

বরগুনায় ছা’ত্র’লীগকে পুলিশের লা’ঠির্চা’জের ঘটনার পর আলোচনায় আসা অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে দায়িত্ব থেকে স’রিয়ে বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে নিযু’ক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রেঞ্জ ডি’আইজি এস এম আক্তা’রুজ্জামান।

তিনি বেলা সোয়া ৩ টায় জানান, সার্বিক দিক বিবেচনা করে ও তদ’ন্তের স্বার্থে মহরম আলীকে বরিশালে আমার কার্যালয়ে নিযু’ক্ত করা হয়েছে। প্রসঙ্গত, সোমবার (১৫ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে ফুল দিতে যান জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ স’ম্পাদক। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পু’ষ্পস্তবক অর্পণ শেষে ফেরার সময় শিল্পকলা অ্যাকাডেমির সামনে পৌঁছালে ছাত্রলীগের পদব’ঞ্চিত গ্রুপের সদস্যরা তাদের ওপর হা’ম’লা চালান।

এতে দুই গ্রুপের নেতা-কর্মীরা সংঘ’র্ষে জ’ড়িয়ে পড়েন। এ সময় পুলিশ ঘটনাস্থলে এসে লা’ঠিচার্জ করে তাদের ছত্রভ’ঙ্গ করে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে শহরজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এর আগে দীর্ঘ আ’ট বছর পর গত ১৭ জুলাই ব’রগুনা শহরের সিরাজ উদ্দীন টাউন হল মিলানায়তনে বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

২৪ জুলাই রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেন। এতে জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩৩ সদস্যের নাম প্রকাশ করা হয়। এরপর থেকেই সদ্য ঘোষিত এ কমিটি প্র’ত্যাখ্যান করে বরগুনা শহরে পদব’ঞ্চিতরা প্রতিবাদ জানাতে থাকেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Jonotaralo
Design BY NewsTheme