কিছুক্ষন পর পর হাউমাউ করে কেঁদে উঠছেন বেঁচে যাওয়া নবদম্পতি

কিছুক্ষন পর পর হাউমাউ করে কেঁদে উঠছেন বেঁচে যাওয়া নবদম্পতি

নববধূ রিয়া মনি হা’রিয়েছেন তার মা ফাহিমা বেগমকে। আর বর হৃদয় হা’রি’য়েছেন বাবা রুবেল হাসানকে। গত শনিবার (১৩ আগস্ট) রিয়া মনি ও হৃদয়ের বিয়ে হয়। আজ সোমবার (১৫ আগস্ট) বি’য়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয়। বৌভাতের অ’নুষ্ঠান শেষে মেয়ের বাড়িতে ফেরার পথে উত্তরায় সড়ক দুর্ঘট’নায় নির্ম’মতার শি’কার হয় এই পরিবারটি।

এ সময় গাড়িতে থাকা নববধূ রিয়ার খালা ঝর্নাসহ তার ২ সন্তানও মা’রা যায়। পরি’বারের সদস্যরা শো’কে স্ত’ব্ধ হয়ে পড়েন।রাজধানীর উত্তরায় ক্রেন উল্টে গার্ডারের চা’পায় প্রাইভেট কার দুর্ঘটনায় পাঁচজন নি’হত হলেও নব দম্পতি হৃদয় ও রিয়া মনি’কে প্রাইভেট কার থেকে বে’র করে আনতে সক্ষ’ম হয় আশপাশের লোকজন।

পরবর্তীতে তাদের রাজধানীর উত্তরার ক্রি’সেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। হৃদয় ও রিয়া মনির শারীরিক অবস্থা এখন স্থি’তিশীল। শ’ঙ্কামু’ক্ত তারা। শুধু পায়ে আঘা’ত পেয়েছেন। তবে তা গু’রুত’র নয় বলে জানিয়েছেন পরিবারের সদস্য জাহিদ হোসেন। তাঁদের শারীরিক কোনো সমস্যা নে’ই। তবে মানসিক ট্রমা কাটিয়ে উঠতে সময় লাগবে।

জরুরি বিভাগের পর্যবেক্ষণ কক্ষে গিয়ে দেখা যায়, হৃদয় ও রিয়া মনিকে ঘিরে রয়েছেন স্বজনেরা। তাঁরা বেশিরভাগ সম’য়ই অ’ন্যমন’স্ক থাকছেন। ক্ষণে ক্ষণে হাউমা’উ করে কেঁ’দে উঠছেন। হৃদয়ের মা, ভাই ও স্বজনেরা মিলে তাঁদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। তিনি বলেন, তাদের কবে রিলিজ দেওয়া হবে চিকিৎসকরা জানাবেন।

স্বামী হা’রিয়ে শো’কে বা’করু’দ্ধ হয়ে গেছে হৃদয়ের মা আমেনা বেগম। বার বার মূর্ছা যাচ্ছেন তিনি। কা’ন্নাজড়িত কন্ঠে তিনি বলেন, হৃদয়কে গত শনিবার বিয়ে দিলাম। পরিবারের সবাইকে নিয়ে আনন্দ করলাম। আজও বৌভাতের অনুষ্ঠানে অনেকের সঙ্গে হাসিখুশি সময় কেটেছে। কিন্তু এখন আমি আ’মার স্বামী রুবেল হাসানকে হা’রালাম।

বউসহ ছেলেও হাসপাতালে ভর্তি। তিনি বলেন, পরিবার পুরো ছিন্ন ভি’ন্ন হয়ে গেছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।সোম’বার (১৫ আগস্ট) দক্ষিণ খানে বৌভাতের অনুষ্ঠান শেষে আশুলিয়া যাওয়া পথে জসীমউদদীনে ঢাকা-ময়মনসিংহ রোডে পৌঁছালে বিআরটি প্রকল্পের একটি ক্রেন থেকে গার্ডার প্রা’ইভেট কারের ওপর পড়ে। এতে ৫ জন নিহ’ত ও ১ জন আহত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Jonotaralo
Design BY NewsTheme