বিগ ব্যাশের ড্রাফটে বাংলাদেশের ৩ ক্রিকেটার

বিগ ব্যাশের ড্রাফটে বাংলাদেশের ৩ ক্রিকেটার

অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট বিগ ব্যাশের সামনের আসরের প্লেয়ার্স ড্রাফটে নাম আছে বাংলাদেশের তিন ক্রিকেটারের। তারা হলেন-দুই পেসার আল আমিন হোসেন ও শফিউল ইসলাম এবং চলতি বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে আসা অলরাউন্ডার রিপন মন্ডল।

টুর্নামেন্টের জন্য ১৮০ জনেরও বেশি বিদেশি ক্রিকেটার নাম নিবন্ধন করা হয়েছে। সেখান থেকে বিগ ব্যাশের আয়োজকরা আজ (বুধবার) ৯৮ জন বিদেশি ক্রিকেটার বেছে নিয়েছেন। যে তালিকায় আছেন তিন বাংলাদেশি। আগামী ২৮ আগস্ট বিগ ব্যাশের ড্রাফট অনুষ্ঠিত হওয়ার কথা আছে। সেদিনই চূড়ান্ত হবে বাংলাদেশি কোনো ক্রিকেটার জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগে দল পাবেন কিনা।বিগ ব্যাশের আসন্ন মৌসুম শুরু হবে আগামী ১৩ ডিসেম্বর। প্রায় দুই মাসের এই টুর্নামেন্টে ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী বছরের ৪ ফেব্রুয়ারি।

এদিকে বাংলাদেশের প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী আসর মাঠে গড়াবে ২০২৩ সালের ৫ জানুয়ারি, শেষ হবে ১৬ ফেব্রুয়ারি। অর্থাৎ বিগ ব্যাশ চলার সময়ই চলবে বিপিএলও।বিসিবি জানিয়ে রেখেছে, বিপিএল চলার সময় দেশের কোনো ক্রিকেটারকেই বিদেশি কোনো লিগ বা টুর্নামেন্ট খেলার ছাড়পত্র দেওয়া হবে না। সেক্ষেত্রে দল পেলেও বিগ ব্যাশে খেলা হবে না আল-আমিন, শফিউল ও রিপনের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Jonotaralo
Design BY NewsTheme