এশিয়া কাপের জন্য দল ঘোষণা পাকিস্তানের

এশিয়া কাপের জন্য দল ঘোষণা পাকিস্তানের

নেদারল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ এবং চলতি মাসের শেষদিকে শুরু টি-টো’য়েন্টি এশিয়া কা’পের জন্য আলাদা দুটি দল ঘোষণা করেছে পাকিস্তান। দুই দলেই আছেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। চোটের কারণে গত মাসে শ্রী’লঙ্কার বিপক্ষে দ্বি’তীয় টেস্ট মিস করেন বাঁহাতি এই পেসার। পাকিস্তানের দুটি দলকেই নেতৃত্বে দেবেন বাবর আজম। দল থেকে বাদ পড়েছেন হাসান আলি। তার বদলে পা’কিস্তান স্কোয়াডে এ’সেছেন পেসার নাসিম শাহ।

নেদারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে পাঁচটি পরিবর্তন এনে এশিয়া কাপে নামবে পাকিস্তান। আ’বদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, মোহাম্মদ হারিস, সালমান আলি আঘা এবং জাহিদ মেহমুদের বদলে আসবেন আসিফ আলি, হায়দার আলি, ইফতিখার আহমেদ এবং উস’মান কাদির।

পাকিস্তানের ওয়ানডে দল
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফাখর জামান, হা’রিস রউফ, ইমাম-উল-হক, খুশ’দিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, সালমান আলি আঘা, শা’হিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহা’নি, জাহিদ মেহমুদের।

এশিয়া কাপের দল
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফাখর জামান, হায়’দার আলি, হারিস রউফ, ইফ’তিখার আহমেদ, খু’শদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শা’হনেওয়াজ দাহানি, উসমান কাদির।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Jonotaralo
Design BY NewsTheme